artk
১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২৪ জুন ২০১৭, ৭:৪৪ অপরাহ্ন

শিরোনাম

ঢালিউড বসের নতুন চ্যালেঞ্জ

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫১৬ ঘণ্টা, মঙ্গলবার ২০ সেপ্টেম্বর ২০১৬ || সর্বশেষ সম্পাদনা: ১৫১৭ ঘণ্টা, মঙ্গলবার ২০ সেপ্টেম্বর ২০১৬


ঢালিউড বসের নতুন চ্যালেঞ্জ - বিনোদন

কত ধরনের চরিত্রেই না নিজেকে মেলে ধরলেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। দিন যতো যাচ্ছে ততোই চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে হাজির করছেন ঢালিউড বস। ‘লাভ ম্যারেজ’ ছবিতে ঢাকাই বুলি, ‘শিকারি’তে নতুন গেটআপ, ঠোঁটে রবীন্দ্র সঙ্গীত ‘সম্রাট’ ছবিতে মাফিয়া ডন আর এবার ‘অগ্নিপথ’ ছবিতে হাজির হচ্ছেন সিক্রেট এজেন্ট হিসেবে। হাজির হচ্ছেন একেবারে হলিউডি স্টাইলে, নতুন চ্যালেঞ্জ নিয়ে।

পরিচালক আশিকুর রহমান পরিচালিত এ ছবিটির শুটিং চলছে। শুটিংস্পট থেকে শাকিব খানের নতুন লুকের ছবি ফেসবুকে প্রকাশ করে পরিচালক জানিয়েছেন শাকিব খানের নতুন চ্যালেঞ্জের গল্প। যে গল্প প্রতিনিয়ত মৃত্যুকে সঙ্গী করে পথচলা এক দুঃসাহসী যুবকের গল্প।

গল্পটি শোনা যাক পরিচালকের কাছ থেকেই, ‘তার সত্যিকারের পরিচয় দাফন হয়ে গেছে ৬ বছর আগে। সার্ভিস থেকে অবসরপ্রাপ্ত। আজকে বার্লিন, তো কাল দুবাই, পরশু হয়তো বা অজানা কোনো শহরে। পেশায় কখনও গ্যাংস্টার, কখনও বা বিজনেসম্যান আবার কখনো পরিচয়হীন মারসেনারি। দিন হয়তো বা শুরু হয় দামি ল্যাম্বোরঘিনিতে রাত শেষ হয় বিএমডব্লিউতে । আবার হয়তোবা হিপ্পির বেশে পুরনো কোনো বাইকে তার যাত্রা। তাকে দেখা যায়, ছোঁয়া যায়, কিন্তু কখনও বোঝা যায় না। আসলে কে সে? নাম পরিচয়হীন লোকটা ছুটে বেড়ায় সারা পৃথিবী। কিন্তু হাওয়ায় মিলিয়ে যায় ঝড়ের বেগে। এই অজানা মানুষটার পরিচয় জানে কেবল সিক্রেট সার্ভিস বাংলাদেশ।

অসামান্য এক দেশপ্রেমিক। পৃথিবীর যেকোনো প্রান্তে বাংলাদেশের শত্রুকে নিশ্চিহ্ন করে দেয়াই তার কাজ। ধরা পরলে তার অস্তিত্ব কেউ স্বীকার করবে না, কারণ তাদের কোড নেম হলো ‘এজেন্ট’। কঠিন প্রশিক্ষণ পাওয়া এক যোদ্ধা সে। ভাববেন না আমাদের পরিচিত কোনো এক গল্পের চরিত্র। এই চরিত্রটি কেবল অগ্নিপথেই আছে। পুরো নাম সেহজাদ খান রানা। Let me Introduce with you Shakib Khan as ‘Maj Rana’ । অ্যাডভেঞ্চার আর মৃত্যুকে সঙ্গে নিয়ে ঘোরা বাধনহীন এক মানুষের গল্প।’

নিউজবাংলাদেশ.কম/এসএসকে/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য