artk
৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭, ৩:০৯ পূর্বাহ্ণ

শিরোনাম

লাইফস্টাইল -এর সব সংবাদ

লাইফস্টাইল

০৯:৫০ পিএম, ২০ নভেম্বর ২০১৭, সোমবার

আপাদমস্তক সুন্দরী বানাবে ৭টি তেলের যাদু

আমন্ড অয়েলে প্রচুর পরিমাণে ভিটামিন এবং মিনারেল রয়েছে, যা আপনার নখ এবং কিউটিকলের আর্দ্রতা বজায় রাখে। একই সঙ্গে নখের হলুদ ছোপও দূর করে।

লাইফস্টাইল

১১:০৩ এএম, ২০ নভেম্বর ২০১৭, সোমবার

রাতে ঘুমানোর আগে ত্বকের যত্ন

ব্যস্ত সময়ের এই স্রোতে ভেসে চলা নিজেদের যত্ন কতটুকুই বা নেওয়া যায়। আর নারীদের ব্যস্ততা শুরু হয়ে যায় সেই সাত সকালেই। যদি কর্মজীবী নারী হন তাহলে তো কথাই নেই। তাই বলে কী ত্বকের যত্ন নিবেন না? আমাদের সবার জেনে রাখা ভালো রাতে ঘুমানোর আগে ত্বকে যত্ন নেয়া খুব জরুরি।

লাইফস্টাইল

০৬:২৯ পিএম, ১৯ নভেম্বর ২০১৭, রোববার

রেডিসনে শুরু হচ্ছে হেলদি ও অর্গানিক ফুড ফ্যাস্টিভ্যাল

ফেস্টিভ্যালে অর্গানিক এবং স্বাস্থ্যকর উপাদান দিয়ে তৈরী খাবার প্রদর্শন করা হবে যা কম তেল এবং চিনি দিয়ে তৈরী এবং স্বাদ থাকবে অপরিবর্তিত। এই ফেস্টিভ্যালে আরো দেখানো হবে, কিভাবে স্বাস্থ্যকর উপাদান দিয়ে এসব খাবার বাসায়ও তৈরী করা

লাইফস্টাইল

০৯:১৩ এএম, ১৯ নভেম্বর ২০১৭, রোববার

শীতে কেমন হওয়া উচিত আপনার মেকআপ

শীতকালে ত্বক শুষ্ক থাকে। আর এ কারণেই ত্বকে দেখা দেয় নানা সমস্যা। তবে নিজেকে সুন্দর দেখাতে এ সময় নারীরা মেকআপের উপর বেশি নির্ভরশীল হয়ে পরে। কিন্তু যেভাবেই সাজুন না কেন, মনে রাখবেন মেকআপের আগে আসে সুস্থ ত্বক। আপনার ত্বক যত সুস্থ ও সজীব হবে, আপনার মেকআপ ততো ভালো দেখাবে।

লাইফস্টাইল

০৯:০৩ এএম, ১৯ নভেম্বর ২০১৭, রোববার

সুস্থ থাকতে ছাড়ুন পুরনো সব অভ্যাস

নিজেদের স্বাস্থ্য সম্পর্কে আমরা কম বেশি সবাই সচেতন। তাইতো নিজে বা পরিবারের সদস্যদের ভালো থাকার ব্যাপারে সব সময় চিন্তা করতে হয় আমাদের। কথায় আছে সুস্থ দেহ মানেই সুখী জীবন। আর সবার চাওয়াটা তো এমনই। তাইতো মাঝে মাঝে চিকিৎসকদের পরামর্শ মানতে গিয়ে বাড়াবাড়ি করে ফেলাও অসম্ভব নয়। ফলে হিতে বিপরীত। তাই সাবধান!

লাইফস্টাইল

১০:৩৭ এএম, ১৮ নভেম্বর ২০১৭, শনিবার

যাদের ‘আয়রন’ দরকার

নারী বা পুরুষ যেই হোক না কেন – যারা শারীরিক পরিশ্রম বেশি করেন, তাদের শরীরেরও অন্যদের তুলনায় বেশি আয়রনের প্রয়োজন হয়।

লাইফস্টাইল

১০:৩২ এএম, ১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার

যেভাবে তৈরি করবেন গাজরের সন্দেশ

গাজর একটি শীতকালীন সবজি। তবে বছরের সব সময়ই কম বেশি এটি পাওয়া যায়। কমলা রঙের এই সবজিতে ভিটামিন-এ সহ অন্যান্য আরও পুষ্টিগুণ রয়েছে। নিয়মিত গাজর খেলে আপনার ত্বকের সৌন্দর্য বাড়বে। গাজর ক্যান্সার নিরাময় করতেও সাহায্য করে।

লাইফস্টাইল

১০:১৯ এএম, ১২ নভেম্বর ২০১৭, রোববার

শ্বাসনালীর ঘা সর্দিকাশি দূর করে কর্পুর

সিনামোনাম ক্যাম্ফোরা গাছের ছালের নির্যাস থেকে তৈরি হয় কর্পুর। যদিও গাছের বয়স হতে হবে কমপক্ষে ৫০ বছর। জাপানের হিরোশিমায় এই গাছের জন্ম। তবে এখন ইন্দোনেশিয়ার সহ এশিয়ার অনেক জায়গাতেই কর্পুর মেলে। ব্যথা–বেদনা, সর্দিকাশি অনেক রোগ নিমেষে সারায়।

লাইফস্টাইল

১০:৫৪ এএম, ১০ নভেম্বর ২০১৭, শুক্রবার

দৈনিক এক গ্লাস অ্যালোভেরার জুস পানে যা হবে

অ্যালোভেরা বিশেষ স্থান দখল করে রয়েছে সেই সুপ্রাচীন কাল থেকেই। সর্বোত্তম স্বাস্থ্য বজায় রাখার জন্য এই উদ্ভিদের রস ব্যবহার করা হতো পৃথিবীর বিভিন্ন দেশে। আপনি যদি প্রতিদিন একগ্রাস করে অ্যালোভেরার জুস পান করেন তো আপনার কি কি স্বাস্থগত উপহার হবে তা এই প্রতিবেদন পড়লেই বুঝতে পারবেন।

লাইফস্টাইল

১০:১৭ পিএম, ০৬ নভেম্বর ২০১৭, সোমবার

শীতে ত্বক কোমল রাখার জন্য যা করবেন

শীত আসি আসি করছে। শুষ্ক হয়ে উঠেছে আবহাওয়া। একই সাথে শুষ্ক হয়ে উঠছে মানুষের ত্বক। শুষ্কতার পরিমাণ বেড়ে গেলে তা ত্বকে সৃষ্টি করে নানা সমস্যা। সৌন্দর্যেরও হানি ঘটে ব্যাপক। কে না চায় চেহারাটা সুন্দর থাকুক? সবাই প্রশংসা করুক তার রূপের?