artk
৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮, ১২:৫৮ অপরাহ্ন

শিরোনাম

দুর্দান্ত ফর্মে আর্সেনাল, টানা ১০ জয়

দুর্দান্ত ফর্মে আছে আর্সেনাল। সবধরনের প্রতিযোগিতায় তুলে নেয় টানা ১০ জয় তুলে নেয় উনাই এমরির শিষ্যরা। ইংলিশ প্রিমিয়ার লিগেই টানা সপ্তম জয়। যদিও ম্যানচেস্টার সিটি ও চেলসির বিপক্ষে দুই হাইভোল্টেজ ম্যাচে হার দেখেছিল তারা।

দুই ওয়ানডে খেলতে চট্টগ্রামে বাংলাদেশ-জিম্বাবুয়ে

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে রোববার মিরপুরে ২৮ রানে জিতেছে বাংলাদেশ দল। সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডেতে অংশ নিতে আজ সোমবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে রওনা দেয় স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী জিম্বাবুয়ে দল।

কক্সবাজারে জাতীয় লিগে নাঈম হাসানের ৮ উইকেট

কক্সবাজারে জাতীয় লিগে নাঈম হাসানের ৮ উইকেট

জাতীয় ক্রিকেট লিগ (এনসিএলের) তৃতীয় রাউন্ডে ঢাকা মেট্রোর বিপক্ষে নিয়েছিলেন ক্যারিয়ার সেরা ৬ উইকেট। লিগের পরবর্তী রাউন্ডেই নিজেকে ছাড়িয়ে গেলেন ১৭ বছর বয়সী অফস্পিনার নাঈম হাসান।

সাকিবকে দুবাইয়ে খেলার অনুমতি দেয়নি বিসিবি

সাকিবকে দুবাইয়ে খেলার অনুমতি দেয়নি বিসিবি

হাতের আঙ্গুলের চোট এখনো ভালো হয়নি সাকিব আল হাসানের। কিন্তু এর মধ্যেই সংযুক্ত আরব আমিরাতে ফ্র্যাঞ্জাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগে খেলতে যাওয়ার জন্য বাংলাদশে ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে আবেদন করেন তিনি। কিন্তু তার আবেদনে এখনো সাড়া দেয়নি বিসিবি।

টি-টোয়ৈন্টি বিশ্বকাপে অংশ নিতে মঙ্গলবার উড়াল দিচ্ছে সালমারা

টি-টোয়ৈন্টি বিশ্বকাপে অংশ নিতে মঙ্গলবার উড়াল দিচ্ছে সালমারা

নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠেয় আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে আগামী মঙ্গলবার উড়াল দিচ্ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। সন্ধ্যা সাড়ে ৭টায় নিউ ইয়র্কের উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যাবেন সালমা-রুমানারা।

ফিক্সিং নিয়ে নতুন বোমা ফাটালেন আল জাজিরা

ফিক্সিং নিয়ে নতুন বোমা ফাটালেন আল জাজিরা

ক্রিকেটে ফিক্সিং নিয়ে আরও একটি নতুন বোমা বিস্ফোরণ ঘটালো কাতারভিত্তিক সংবাদ মাধ্যম আল জাজিরা। দ্বিতীয়বারের মত ক্রিকেটে ফিক্সিংয়ের একটি ডকুমেন্টারি প্রকাশ করলো তারা। যেখানে দাবি করা হয়েছে নামি-দামি অনেক তারকা ক্রিকেটার স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত। যে তালিকায় রয়েছে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, পাকিস্তানের ক্রিকেটাররা।

ইমরুলের ব্যাটে বাংলাদেশের জয়

ইমরুলের ব্যাটে বাংলাদেশের জয়

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে জয় পেয়েছে বাংলাদেশ। রোববার মিরপুরে ইমরুল কায়েসের ক্যারিরিয়ার সেরা সেঞ্চুরির ওপর ভর করে ২৮ রানে জিতেছে মাশরাফি টিম বাংলাদেশ। এ জয়ের ফলে তিন 

 

জয়ের পথে বাংলাদেশ

জয়ের পথে বাংলাদেশ

সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে জয়ের পথে বাংলাদেশ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৮ উইকেট হারিয়ে সফরকারীদের সংগ্রহ ৪৪ ওভারে ১৮৪ রান। টাইগারদের বিপক্ষে ২৭২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করেছিল জিম্বাবুয়ে।

এই বিভাগের সর্বোচ্চ পঠিত