artk
৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ, শুক্রবার ২০ এপ্রিল ২০১৮, ১০:৩৮ অপরাহ্ন

শিরোনাম

নরসিংদীর ড্রিম হলিডে পার্কে কনসার্ট মাতাবেন অপু বিশ্বাস

দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়াচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সংসার জীবনের বহু চড়াই-উতরাই পেরিয়ে নিজেকে সামলে নিয়েছেন তিনি।

শুটিং চলাকালীন কুকুরের কামড় খেয়ে হাসপাতালে অভিনেত্রী

মুম্বাইয়ের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রীনা আগ্রওয়াল ‘ক্যেয়া হাল মিস্টার পঞ্চাল’র শুটিং চলাকালীন কুকুরের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। খবর কলকাতা২৪এর।

আসছে সজল মাহদির নতুন মিউজিক ভিডিও ‘ভাইবিং’

আসছে সজল মাহদির নতুন মিউজিক ভিডিও ‘ভাইবিং’

তবে ২০১৫-২০১৭ তে তার তেমন কোনো কাজ দেখা না গেলেও বর্তমানে ‘ভাইবিং’ নামক একটি মিউজিক ভিডিও নিয়ে কাজ করছেন তিনি।

‘ড্রামবাজ’  নিয়ে পান্থ কানাইয়ের যাত্রা শুরু

‘ড্রামবাজ’ নিয়ে পান্থ কানাইয়ের যাত্রা শুরু

‘ড্রামবাজ’ নামে একটি মিউজিক স্কুল খুলেছেন দেশের খ্যাতিমান সঙ্গীতশিল্পী পান্থ কানাই। মিরপুর ১১ নাম্বারে অবস্থিত এ স্কুলে ভর্তি প্রক্রিয়া শুরু হয়ে গেছে ইতোমধ্যে।

‘দেবী’র অনুমতি প্রসঙ্গে নুহাশের মন্তব্য

‘দেবী’র অনুমতি প্রসঙ্গে নুহাশের মন্তব্য

মঙ্গলবার তারই প্রেক্ষিতে একটা স্ট্যাটাস দিয়েছেন হুমায়ূন আহমেদের প্রথম পক্ষের ছেলে নুহাশ হুমায়ূন। সৎমা শাওনকে উদ্দেশ্য করে তিনি লেখেন, ‘শাওন আমার বাবার ‘ইনটেলেকচুয়াল প্রপার্টির’ (গল্প, উপন্যাস, তার সৃষ্ট যেকোনো কিছুর) একমাত্র উত্তরাধিকার না। তাই আমাদের চার ভাই-বোনের অনুমতি ছাড়া, শুধুমাত্র শাওনের অনুমতি নিয়ে, হুমায়ূন আহমেদের সৃষ্টি নিয়ে কাজ করা সম্পূর্ণ বেআইনি।

রাজীবের ২ ভাইয়ের লেখাপড়ার দায়িত্ব নেবেন অনন্ত জলিল

রাজীবের ২ ভাইয়ের লেখাপড়ার দায়িত্ব নেবেন অনন্ত জলিল

বাসের চাপায় হাত হারিয়ে অবশেষে পৃথিবী ছেড়ে চলে যাওয়া পিতৃমাতৃহীন রাজীব আহমেদের দুই ছোট ভাইয়ের লেখা পড়ার দায়িত্ব নিতে চান চিত্রনায়ক অনন্ত জলিল

অমিতাভ-চিরঞ্জীবীর সঙ্গে তামান্না ভাটিয়া

অমিতাভ-চিরঞ্জীবীর সঙ্গে তামান্না ভাটিয়া

বলিউডের কিংবদন্তি অমিতাভ বচ্চন ও দক্ষিণের মেগা স্টার চিরঞ্জীবীর সঙ্গে এবার অভিনয় করলেন ‘বাহুবলী’র অভিনেত্রী তামান্না ভাটিয়া। ভারতের স্বাধীনতা সংগ্রামী নরসিমহা রেড্ডির জীবনী নিয়ে দক্ষিণে তৈরি হচ্ছে ‘সাই রা নরসিমহা রেড্ডি’ সিনেমা

সুস্মিতার সঙ্গে সাবেক প্রেমিকের ছবি ভাইরাল!

সুস্মিতার সঙ্গে সাবেক প্রেমিকের ছবি ভাইরাল!

সাবেক বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করলেন বলিউড ডিভা সুস্মিতা সেন। বাঙালি এই অভিনেত্রীর সঙ্গে তার সাবেক বন্ধু জনপ্রিয় গায়ক রিকি মার্টিনের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।