artk
৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮, ১:৩৫ অপরাহ্ন

শিরোনাম

ওয়েব সিরিজে যৌনতার ছাড়াছড়ি, আসছে সেন্সর!

দুনিয়া জুড়েই এখন জনপ্রিয় হচ্ছে ওয়েব সিরিজ। অনেকেই ইউটিউব বা অনলাইনের সিনেমা বলে থাকেন ওয়েব সিরিজকে। এইসব সিরিজের নির্মাণ ক্রমেই বেড়ে চলেছে। বিশেষ করে ভারতে ওয়েব সিরিজ নির্মাণের হিড়িক পড়েছে। অনুরাগ ক্যাশপের মতো নির্মাতারাও ওয়েব সিরিজে ঢুকছেন।

১২ ডিসেম্বর প্রেমিকাকে বিয়ে করবেন কপিল শর্মা

এবার বিয়ের পিঁড়িতে বসছেন কমেডি অভিনেতা কপিল শর্মা। আগামী ১২ ডিসেম্বর ভারতের পাঞ্জাবের জালান্ধার নামক স্থানে প্রেমিকা গিন্নি ছাত্রাথের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন তিনি।

নভেম্বর মুক্তি পাচ্ছে ‘দহন’

নভেম্বর মুক্তি পাচ্ছে ‘দহন’

নানা বিষয়কে কেন্দ্র করে ডাকা হয়ে থাকে হরতাল। এতে করে অনেক সময় বিপাকে পড়েন সাধারণ জনগণ। শুধু তাই নয়, হরতাল মাঝে মাঝে ভয়াবহ বিপদও ডেকে আনে। এমন বিষয় নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া নির্মাণ করছে ‘দহন’ সিনেমা। দ্রুত গতিতে চলছে সিনেমাটির কাজ।

অনন্ত জলিলের ছবি করবেন ইরানের পরিচালক

অনন্ত জলিলের ছবি করবেন ইরানের পরিচালক

‘দিন- দ্য ডে’ নামের একটি বিশেষ চলচ্চিত্র নির্মাণের জন্য নায়ক ও প্রযোজক অনন্ত জলিলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ইরানের অন্যতম নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

 

ইমপ্রেসের নতুন ছবিতে ইমন-আইরিন

ইমপ্রেসের নতুন ছবিতে ইমন-আইরিন

পরিচালক দেলোয়ার হোসেন ঝন্টুর পরিচালনায় ‘আকাশ মহল’ নামে নতুন একটি চলচ্চিত্রে জুটি বাঁধলেন অভিনয়শিল্পী আইরিন ও ইমন।

 

আবারো মিউজিক ভিডিওতে রিজভী

আবারো মিউজিক ভিডিওতে রিজভী

সর্বশেষ ৩ বছর আগে কলকাতার নচিকেতা ও বাংলাদেশের আমিরুল মোমেনীন মানিকের ডুয়েট ‘আয় ভোর’ গানের ভিডিওতে কাজ করেছিলেন অভিনেতা ও গীতিকার রেজাউর রহমান রিজভী। সম্প্রতি তিনি ‘খবরের ফেরিওয়ালা’ শিরোনামের নতুন একটি গানের 

যে প্রাসাদে বিয়ে হচ্ছে প্রিয়াঙ্কা-নিকের

যে প্রাসাদে বিয়ে হচ্ছে প্রিয়াঙ্কা-নিকের

আর কোনও রাখঢাক নয়। সামনেই বিয়ে প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাসের। ঠিক কোন দিন? তা অবশ্য জানাননি তারা। শোনা যাচ্ছে, ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বরের মধ্যেই সেই শুভ দিন। আর ভারতের যোধপুরের উমেদ ভবনেই নাকি হচ্ছে বিয়ের অনুষ্ঠান। এক বার উঁকি মারা যাক এই প্রাসাদের অন্দরে।

 

চলচ্চিত্রে ফিরতে উন্মুখ ‘ভণ্ড’ ছবির সেই তামান্না!

চলচ্চিত্রে ফিরতে উন্মুখ ‘ভণ্ড’ ছবির সেই তামান্না!

প্রয়াত চিত্রপরিচালক শহীদুল ইসলাম খোকনের ‘ভণ্ড’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটেছিল চিত্রনায়িকা তামান্নার। প্রথম ছবিতেই বাজিমাৎ করেন। এর পর কিছুদিন চলচ্চিত্রে থেকে উন্নত জীবনযাত্রা কিংবা ক্যারিয়ার গড়তে মিডিয়া ছেড়ে পাড়ি জমান সুইডেনে।