artk
১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, মঙ্গলবার ৩০ মে ২০১৭, ৬:৫৫ অপরাহ্ন

শিরোনাম

ঘরের মধ্যে ঢুকে গেল আজদাহা সাপ!

গৃহকর্ত্রী ঘরের মধ্যে ওয়াশিং মেশিনে কাপড় পরিস্কার করছিলেন। হঠাৎ মেঝের দিকে চেয়ে দেখলেন ৮ ফুট লম্বা এক আজদাহা সাপ! ভয়ে তার আত্মারাম খাঁচাছাড়া। চিৎকার করে বেরিয়ে এলেন বাইরে।

‘মৃত’ কাকা ঘুরছেন হাসপাতালে!

হাসপাতালের নিচে প্রস্তুত লাশবাহী গাড়ি। সঙ্গে ফুলের মালা, রজনীগন্ধার স্টিক, ধূপ নিয়ে চলে এসেছেন আত্মীয়েরাও। হাসপাতালও ডেথ সার্টিফিকেট নিয়ে তৈরি। কিন্তু হাসপাতালের নির্দিষ্ট শয্যার সামনে গিয়ে সবাই হতবাক!

সমুদ্রের নিচে পোস্টবক্স, চিঠিও ফেলে মানুষ

সমুদ্রের নিচে পোস্টবক্স, চিঠিও ফেলে মানুষ

জাপানের ওয়াকায়ামা প্রিফেকচারে একটি ছোট জনপদ সুসামি। সেখানে মাত্র পাঁচ হাজার মানুষের বসবাস। আর এই সুসামি বে’র কাছে পানির ৩২ ফুট নিচে রয়েছে একটি পোস্টবক্স। বছরে অন্তত এক হাজার থেকে পনেরোশ চিঠি এখান থেকে সংগ্রহ করে নিয়ে যান ডাক কর্মীরা।

সংবাদ উপস্থাপনার সময় কুকুর! (ভিডিও)

সংবাদ উপস্থাপনার সময় কুকুর! (ভিডিও)

অনাকাঙ্খিত ঘটনা এড়াতে টেলিভিশনের সংবাদ উপস্থাপনার ক্ষেত্রে বাড়িতে সতর্কতা নেয়া হয়ে থাকে। যাতে সংবাদ পাঠকের মনোযোগে কোনো ব্যপ্তয় না ঘটে। এ কারণে টেলিভিশনে সংবাদ চলাকালে খুব একটা ত্রুটি-বিচ্যুতির ঘটনা ঘটে না

সাপকে চুমু খেতে গিয়ে উল্টো কামড় খেয়ে হাসপাতালে

সাপকে চুমু খেতে গিয়ে উল্টো কামড় খেয়ে হাসপাতালে

শখ হয় সাপকে চুমু খাওয়ার। বিচিত্র মনের খেয়ালিপনায় শখ অনুযায়ী সাপটিকে চুমু খেতে যান যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার উত্তর পূর্বাঞ্চলীয় পুটনাম কাউন্টির এক ব্যক্তি

কানের দুলের দাম ৪৬২ কোটি টাকা!

কানের দুলের দাম ৪৬২ কোটি টাকা!

কানের এক জোড়া দুল। নিলামে উঠেছিল। রেকর্ড দামে বিক্রি হয়েছে। ৫ কোটি ৭৪ লাখ ডলার! টাকার অংকে ৪৬২ কোটি ৩৮ লাখ। আর কিনেছেন এশীয় এক ক্রেতা। তিনি নাম প্রকাশ করতে চাননি বলে জানিয়েছে সংশ্লিষ্ট নিলামকারী প্রতিষ্ঠান।

৮২ বছর বয়সে জেলে বসে স্কুল পাশ!

৮২ বছর বয়সে জেলে বসে স্কুল পাশ!

হরিয়ানা রাজ্যের চার বারের মুখ্যমন্ত্রী ওমপ্রকাশ চৌতালা। ভারতের প্রাক্তন উপ প্রধানমন্ত্রী ও জাঠ নেতা দেবী লালের ছেলে তিনি। তবে এসব পরিচয় ধোপে টেকেনি। কারণ দুর্নীতির আশ্রয় নিয়ে তিন হাজারেরও বেশি শিক্ষক নিয়োগের দায়ে দিল্লির তিহার জেলে এখনো তাকে সাজা খাটতে হচ্ছে

পাকিস্তানে কুকুরের মৃত্যুদণ্ড!

পাকিস্তানে কুকুরের মৃত্যুদণ্ড!

এদিকে মৃত্যুদণ্ড প্রাপ্ত কুকুরের রেজিস্ট্রেশন রয়েছে কিনা তা খতিয়ে দেখার জন্য এক কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন ওই কমিশনার। আর রেজিস্ট্রেশন খতিয়ে দেখা ছাড়াও কুকুরটির মালিকের বিরুদ্ধেও একটি মামলা করা হয়েছে।