artk
৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, রোববার ২১ জানুয়ারি ২০১৮, ৪:৫৬ পূর্বাহ্ণ

শিরোনাম

শেখ হাসিনা সরকার নির্বাচনে প্রভাব সৃষ্টি করবে না : নৌমন্ত্রী

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০৪৬ ঘণ্টা, রোববার ১৯ নভেম্বর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১০৫৩ ঘণ্টা, সোমবার ২০ নভেম্বর ২০১৭


শেখ হাসিনা সরকার নির্বাচনে প্রভাব সৃষ্টি করবে না : নৌমন্ত্রী - রাজনীতি

নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে, শেখ হাসিনা সরকার নির্বাচনের ওপর কোনো প্রভাব সৃষ্টি করবে না। তবে নির্বাচন অনুষ্ঠানের তিন মাস তখন শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনা করবেন। এমন মন্তব্য করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।

রোববার সকালে চট্টগ্রাম বন্দরে সাউথ কন্টেইনার ইয়ার্ডের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য (এমপি) এম এ লতিফ, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য এম ইস্রাফিল আলম, চট্টগ্রাম বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল খালেদ ইকবাল বক্তব্য দেন।

নৌমন্ত্রী বলেন, “সন্ত্রাসীদের সঙ্গে, জামায়াত-রাজাকারের সঙ্গে নির্বাচন নিয়ে কোনো আলোচনা করবে না সরকার। আলোচনা করার প্রশ্নই আসে না।”

এসময় চট্টগ্রাম বন্দরের টাকায় নৌমন্ত্রী ১৪ বার বিদেশ সফর করে কোটি কোটি টাকা অপচয় করেছেন- একটি জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত এমন সংবাদের প্রতিবাদ জানান শাজাহান খান। তিনি এ ঘটনায় মামলা করেছেন বলে জানান।

নির্বাচন অনুষ্ঠানের জন্য বিশ্বের সব দেশেই আগের সরকার তিন মাস রাষ্ট্র পরিচালনা করে উল্লেখ করে তিনি বলেন, “সেই সময় শেখ হাসিনা শুধু রাষ্ট্রের দৈনন্দিন কার্যক্রম পরিচালনা করবেন, নীতিগত কোনো সিদ্ধান্ত তিনি নেবেন না।”

নৌমন্ত্রী বলেন, “তিনি বন্দর থেকে দুবার বিদেশ গিয়েছেন। সেখানে গিয়ে তিনি অভিজ্ঞতা নিয়েছেন। এ জন্য বন্দরের অগ্রগতি হয়েছে। এসব অভিজ্ঞতার সফরে বন্দর স্থায়ী কমিটির সদস্যসহ সংশ্লিষ্টদের নিয়ে গেছেন।”

মাত্র দুবার সফরে গেছেন দাবি করে শাজাহান খান বলেন, “সেই হিসাব আদালতে জমা দেয়া হয়েছে। অথচ পত্রিকায় লেখা হলো ১৪ বারের কথা। কোটি কোটি টাকা নয়, তার সফরে মাত্র কয়েক লাখ টাকা খরচ হয়েছে।”

শাজাহান খান বলেন, “উনারা ধানাই ফানাই করছেন। আর সেই সাংবাদিকের চাকরি আছে কি না আমি জানি না। সাংবাদিকের চাকরি না থাকার কথা। এ রকম একটা মিথ্যা নিউজ দিয়ে আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করা হয়েছে।”

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত