artk
১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২৩ এপ্রিল ২০১৮, ১১:৪২ পূর্বাহ্ণ

শিরোনাম

কক্সবাজারের পথে খালেদার গাড়িবহর

চট্টগ্রাম সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৪০৬ ঘণ্টা, রোববার ২৯ অক্টোবর ২০১৭ || সর্বশেষ সম্পাদনা: ১৬৫৯ ঘণ্টা, রোববার ২৯ অক্টোবর ২০১৭


কক্সবাজারের পথে খালেদার গাড়িবহর - রাজনীতি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

রোববার দুপুর সোয়া ১২টায় তার গাড়িবহর চট্টগ্রাম সার্কিট হাউজ থেকে সড়ক পথে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হয়।

এই সফরে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলসহ জ্যেষ্ঠ নেতারা দলের চেয়ারপারসনের সঙ্গে রয়েছেন।

দেড়শ গাড়ির এই বহর চট্টগ্রামের চন্দনাইশ, সাতকানিয়া, লোহাগাড়া এবং রামু হয়ে কক্সবাজার পৌঁছাবে।

কক্সবাজার সার্কিট হাউজে রাত কাটিয়ে সোমবার দুপুরে উখিয়ার বালুখালী, বোয়ালমারা ও জামতলী রোহিঙ্গা শিবির পরিদর্শন এবং ত্রাণ বিতরণ করার কথা রয়েছে খালেদা জিয়ার।

শনিবার কক্সবাজারের উদ্দেশে ঢাকা থেকে সড়ক পথে চট্টগ্রাম যান খালেদা জিয়া। সেখাইনে রাতযাপন করেন তিনি। যাওয়া পথে ফেনীতে হামলার মুখে পড়ে খালেদারন গাড়িবহর। হামলার সময় কয়েকজনের হাতে আগ্নেয়াস্ত্র দেখা গেছে বলে জানা গেছে।

শনিবার বিকেলে চৌদ্দগ্রাম পেরিয়ে ফেনী জেলার সীমানার কাছাকাছি মোহাম্মদ আলী বাজারে এই হামলা হয়। এ সময় প্রায় ৪০ থেকে ৫০ জন দুর্বৃত্ত লাঠিসোঁটা নিয়ে গাড়িবহরে হামলা চালায়। কমপক্ষে ১৫ থেকে ২০টি গাড়ি ভাঙচুর করা হয়েছে।

হামলায় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাদের গাড়ি ছাড়াও একাত্তর, ডিবিসি, চ্যানেল আই ও বৈশাখী টেলিভিশনের গাড়ি হামলায় ক্ষতিগ্রস্ত হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত