artk
৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, রোববার ১৯ আগস্ট ২০১৮, ১০:১৬ পূর্বাহ্ণ

শিরোনাম

চলে গেলেন অভিনেতা-পরিচালক নিরাজ ভোরা

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৪৭ ঘণ্টা, বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর ২০১৭


চলে গেলেন অভিনেতা-পরিচালক নিরাজ ভোরা - বিনোদন

ভারতীয় চিত্রপরিচালক, অভিনেতা ও চিত্রনাট্যকার নিরাজ ভোরা মারা গেছেন। বৃহস্পতিবার ভোর চারটায় মুম্বাইয়ের জুহুর একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৫৪ বছর।

‘রঙ্গিলা, পুকার, ধারকান, কোম্পানি, রাজু বান গায়া জেন্টেলম্যান, বাদশা, মাস্ত, বোল বচ্চন, মানসহ অনেক সফল ছবিতে অভিনয় করেছেন এই শিল্পী।

নিরাজ বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। গত বছর হার্ট অ্যাটাকের পর ব্রেন স্ট্রোক হওয়ায় কোমায় চলে যান তিনি। গত বুধবার তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়।

কোমায় যাওয়ার আগে তিনি ‘হেরা ফেরি ৩’ ছবির কাজ করছিলেন। এ বছরের মার্চ মাস থেকে নিরাজ প্রযোজক ফিরোজ নাদিয়াওয়ালার বাড়িতে থেকে চিকিৎসা করাচ্ছিলেন।

জনপ্রিয় ছবি ‘হেরা ফেরি’র গল্প নিরাজের লেখা। এই ছবির সিকুয়েল ‘ফের হেরা ফেরি’ও পরিচালনা করেছেন তিনি।

‘খিলাড়ি ৪২০’ বাণিজ্যিকভাবে বেশ সাফল্য পায়। নিরাজকে বড় পর্দায় সর্বশেষ দেখা গেছে ২০১৫ সালে ‘ওয়েলকাম ব্যাক’ ছবিতে। ১৯৯৫ সালে আমির খান অভিনীত ‘রঙ্গিলা’ ছবিতে অভিনয়ের পাশাপাশি তার লেখা সংলাপ দর্শকদের মুগ্ধ করে।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য